• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুটবল খেলতে গিয়ে লাশ হয়ে ফিরল শিশু সোহাগ 

  সারাদেশ ডেস্ক

২৫ জুন ২০১৯, ১১:৫০
শিশুর লাশ
উদ্ধার শিশু সোহাগের লাশ (ছবি : সংগৃহীত)

বন্ধুদের সঙ্গে গ্রামের মাঠে ফুটবল খেলতে গিয়েছিল ছয় বছরের শিশু সোহাগ হোসেন খাঁ। এরপর থেকেই খোঁজ মেলেনি তার। তবে নিখোঁজের ১৩ ঘণ্টা পর তার মৃতদেহ পাওয়া যায় করল্লার ক্ষেতে। এ সময় তার বুকের ওপর ফুটবল পাওয়া গেছে।

পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের ওসাকা কিন্ডার গার্টেনের নার্সারি ক্লাসের ছাত্র সোহাগ হোসেন খাঁ (৬)। সোমবার সন্ধ্যায় স্থানীয় ৩/৪ জন শিশুর সঙ্গে গ্রামের মাঠে ফুটবল খেলতে যায় সোহাগ। এর পর আর বাড়ি ফেরেনি সে।

পরে মঙ্গলবার (২৫ জুন) সকাল ৭টার দিকে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি এলাকায় করল্লার ক্ষেতের মাঁচার নিচে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে। নিহত সোহাগ ওই গ্রামের দিনমজুর কৃষক আকমল হোসেন খাঁর (২৮) একমাত্র সন্তান।

সাহাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির জানান, বাড়ির কাছে মাঠে সহপাঠীদের সঙ্গে ফুটবল খেলতে গিয়ে আর ফেরেনি ফুটফুটে সোহাগ। অনেক খোঁজ খবর ও গ্রামের মসজিদে মাইকিং করেও সোহাগের সন্ধান মেলেনি।

প্রাথমিকভাবে ধারণায় পূর্ব শত্রুতার জেরে শিশুটিকে হত্যা করা হয়েছে বলে আশঙ্কা প্রকাশ করে ইউপি চেয়ারম্যান বলেন, আজ মরদেহ পেয়ে ঈশ্বরদী থানা পুলিশকে অবগত করা হয়েছে।

এটাকে পরিকল্পিত হত্যা বলে আশঙ্কা প্রকাশ করে ঈশ্বরদী থানা পুলিশের ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হবে।

ওডি/এআর

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড