• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রী আসার আগ মুহূর্তে পিস্তলসহ আটক ১

  অধিকার ডেস্ক    ১৯ এপ্রিল ২০১৯, ২০:৫১

আটক
ছবি : প্রতীকী

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসার আগ মুহূর্তে গুলিস্তান জিরো পয়েন্ট থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল চারটার দিকে তাকে আটক করে পল্টন থানা পুলিশে হস্তান্তর করে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত বিশেষ গোয়েন্দা সংস্থার সদস্যরা। আটক ব্যক্তির নাম এম এ মান্নান। তার কাছ থেকে ৮ রাউন্ড গুলিসহ একটি লাইসেন্সকৃত পিস্তল উদ্ধার করা হয়।

তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের এডিসি এস এম শিবলী নোমানি জানান, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন। তার আসার মুহূর্তে বিকাল চারটার দিকে জিরো পয়েন্টে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত গোয়েন্দা সংস্থার সদস্যরা মান্নান নামে এক ব্যক্তিকে সন্দেহবশত তল্লাশি করে।

তিনি আরও জানান, এক পর্যায়ে তার কাছ থেকে ৮ রাউন্ড গুলিভর্তি লাইসেন্সকৃত একটি বিদেশি পিস্তল পাওয়া যায়। পরে তাকে আটক করে পল্টন থানা পুলিশে হস্তান্তর করা হয়।

ওডি/সাঁকো

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড