• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইগাতীতে ইয়াবাসহ চেয়ারম্যানের ছেলে আটক

  অধিকার ডেস্ক    ০৮ এপ্রিল ২০১৯, ১২:৪৬

শেরপুর
ছানা মিয়া

শেরপুরের ঝিনাইগাতীতে ইয়াবাসহ ছানা মিয়া নামে একজনকে আটক করেছে ডিবি পুলিশ। রবিবার (৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার হাতিবান্ধা মহারশি নদীর ব্রিজ থেকে তাকে আটক করা হয়। আটক ছানা মিয়া ঝিনাইগাতী সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোফাজ্জল হোসেন চাঁনের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, ছানা মিয়া ও আরো কয়েকজন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে। সম্প্রতি ছানা মিয়ার সাথে ২ হাজার পিস ইয়াবা কেনার শর্তে (ছদ্দবেশে) ডিবি পুলিশ ক্রেতা সেজে জাল ফেলে ছানাকে ধরে। আলাপ আলোচনা শেষ করে রবিবার (৭ এপ্রিল) ২ হাজার পিস ইয়াবা দেওয়া হবে বলে মহারশি নদীর ব্রিজের ওপর ছদ্মবেশী ডিবিকে নিয়ে যায় ছানা। এ সময় কয়েকজন ডিবি পুলিশ এগিয়ে আসলে ছানা আসল বিষয়টি বুঝতে পেরে হাতে থাকা ইয়াবাগুলো ব্রিজ থেকে নদীতে ফেলে দেয়। পরে ইয়াবার সেই পটলা পুলিশ অনেক খোঁজাখুঁজি করেও খুঁজে পায়নি। তবে ছানার জামার পকেট থেকে ২০টি ইয়াবা উদ্ধার করে তাকে আটক করে পুলিশ।

শেরপুর ডিবির ওসি আবুল কালাম আজাদ বলেন, কয়েকদিন যাবত চেষ্টা করছি ছানাসহ মাদক ব্যবসায়ীদেরকে ধরতে। কয়দিন আগে ছদ্মবেশে ইয়াবা কেনার জন্য ছানার কাছে গিয়ে কথা বলে রবিবার দেওয়ার তারিখ ছিল। কিন্তু ইয়াবা নেওয়ার আগেই ছানা মিয়া তা বুঝতে পেরে নদীতে ফেলে দেয়। তবে তার জামার পকেট থেকে ২০টি ইয়াবা উদ্ধার করা হয়। ছানার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

ওডি/আরবি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড