• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেজগাঁওয়ে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত ২

  অধিকার ডেস্ক

০৫ এপ্রিল ২০১৯, ০৮:১৯
গোলাগুলি
প্রতীকী ছবি

রাজধানীর তেজগাঁওয়ে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলি’তে গাড়ি চোর চক্রের দুই সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় চোরাই গাড়ি, দেশি-বিদেশি অস্ত্র উদ্ধারের দাবি করেছে র‌্যাব।

শুক্রবার (৫ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে তেজগাঁও সাতরাস্তায় চেকপোস্টে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ অবস্থায় গাড়ি চোর চক্রের দুই সদস্যকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৫টা ৪৫ মিনিটের দিকে দুজনকেই মৃত ঘোষণা করেন।

নিহত গাড়ি চোর চক্রের দুই সদস্য হলেন- নাইম (৩৫) ও জামাল (৩৮)।

বিষয়টি নিয়ে র‌্যাব-২ এর উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল বলেন, তেজগাঁওয়ের সাতরাস্তা এলাকায় র‌্যাবের চেকপোস্ট ছিল। গাড়ি চোর চক্রের সদস্যরা গাড়িতে করে পালিয়ে যাওয়ার সময় চেকপোস্ট অতিক্রমের সময় তাদের থামতে বলা হয়। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে তারা গুলি ছোড়ে। এতে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে দুই ডাকাত গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কিছুক্ষণ পর তাদের মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে চোরাই গাড়িসহ দেশি-বিদেশি অস্ত্র জব্দ করা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত আরও পরে জানানো যাবে বলে জানান র‌্যাবের এই এসআই।

ওডি/আসো

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড