• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় মোটরসাইকেলসহ  তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  গাইবান্ধা প্রতিনিধি

২৩ মার্চ ২০১৯, ০১:৪৭
ব্যবসায়ী গ্রেফতার
গাইবান্ধায় অভিযান চালিয়ে মাদক ও ১টি মোটরসাইকেলসহ তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার। (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধা সদর ও গোবিন্দগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে মাদক ও ১টি মোটরসাইকেলসহ তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার (২২মার্চ) দুপুরে জেলার সদর উপজেলার দারিয়াপুর বাজারের পায়েল মার্কেট এলাকা হতে লিটন মিয়া (২৮) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব - ১৩ গাইবান্ধা ক্যাম্প।

এ সময় তার নিকট হতে ৯১ পিস ইয়াবা, মাদক বিক্রির টাকা ও ২টি মোবাইল উদ্ধার করা হয়। লিটন সদর উপজেলার খোলাহাটি গ্রামের মৃত রাজা মিয়া ছেলে।

অন্যদিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট কলেজ মোড়ে বাজিনাপাড়া ইউনিক কোচিং সেন্টারের সামন হতে শামিম সরকার (২৭) ও মেহেদী হাসান (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

তারা উপজেলার কমল নারায়নপুর গ্রামের আঃজলিল সরকারের ছেলে শামিম সরকার। মেহেদী পগাইল গ্রামের মনতাজ আলীর ছেলে। এ সময় তাদের নিকট হতে ৯২ পিস ইয়াবা, ৫ হাজার ৩শ’ ২০ টাকা ও ৪ টি মোবাইলসহ ১ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণের জন্য আলামতসহ গাইবান্ধা সদর ও গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড