• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে অস্ত্র-মাদকসহ দুইজন আটক

  অধিকার ডেস্ক

১৭ জানুয়ারি ২০১৯, ১৮:৪৭
কামরাঙ্গীরচর
ছবি : সংগৃহীত

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ দুজনকে আটক করেছে র‌্যাব। আটকৃতদের নাম মো. মনির হোসেন ওরফে তোতা মিয়া (৩৮) ও মো. হাসান।

বুধবার (১৬ জানুয়ারি) দিবাগত মাঝ রাতে তাদের আটক করে র‌্যাব-৩ এর একটি দল। র‌্যাবের দাবি করেছে আটক মনির তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক কারবারি।

বিষয়টি নিয়ে র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, র‌্যাব-৩ এর একটি দল মাঝ রাতে সংবাদ পায় কামরাঙ্গীরচরে মাদকের বড় চালান লেনদেন হবে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

পরে তল্লাশি করে মনির হোসেনের কাছ থেকে ম্যাগাজিনসহ সিলভার রংয়ের একটি বিদেশি পিস্তল, একটি ফায়ারকৃত গুলির খোসা এবং ৩৫ পিস ইয়াবা জব্দ করা হয় বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে, তারা দুজনই মাদক কারবারসহ একটি সংঘবদ্ধ তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী দলের সদস্য। তারা ঢাকা জেলা ও মহানগরীর আশপাশে ছিনতাই, চাঁদাবাজি ও বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডসহ মাদক ব্যবসায় জড়িত। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড