• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগ নেতা নিহত

  অধিকার ডেস্ক

০১ জুন ২০১৮, ০৭:৫৩

কক্সবাজার জেলার টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’একজন নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফাহিমকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৩১ মে) সন্ধ্যায় নাফনদীর হ্নীলা ইউনিয়নের দমদমিয়া বেড়িবাঁধ এলাকায় র‌্যাবে সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী মোস্তাক গুলিবিদ্ধ হয়।

র‌্যাব কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর রুহুল আমিন মুঠোফোনে অধিকার নিউজকে জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার খবর পেয়ে নাফ নদীর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালানো হয়। এসময় ইয়াবা পাচারকারীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালালে ইয়াবা ব্যবসায়ী মোস্তাক আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফাহিমকে গুলিবিদ্ধ অবস্থায় ৬ হাজার পিস ইয়াবা ও একটি অস্ত্রসহ আটক করা হয়।

ছাত্রলীগ নেতা মোস্তাক ও ফাহিমকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মোস্তাককে মৃত ঘোষণা করেন। তিনি ছাত্রলীগ নেতা ফাহিমের ইয়াবা ব্যবসার সহযোগী বলে জানায় র‌্যাব।

আটক ছাত্রলীগ নেতা ফাহিমের বাবা ইয়াবা ব্যবসায়ী নুর মোহাম্মদ ২০১৪ সালে মাদকবিরোধী অভিযানে টেকনাফে প্রথম 'বন্দুকযুদ্ধে' নিহত হন ।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড