• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ৮শ বোতল ফেনসিডিলসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অধিকার ডেস্ক    ১৮ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৩

দৈনিক অধিকার
গ্রেফতারকৃত আসামিরা। (ছবি : সংগৃহীত)

গাজীপুর জেলার টঙ্গী এলাকায় অভিযান চালিয়ে আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী চক্রের প্রধানসহ ও ৬ সহযোগীকে গ্রেফতার এবং ৮২২ বোতল ফেনসিডিলসহ ১ টি ট্রাক আটক করেছে র‍্যাব।

সোমবার (১৭ ডিসেম্বর) গাজীপুর টঙ্গী পূর্ব থানাধীন ঢাকা টু ময়মনসিংহ রোডে মাদক চালান হস্তান্তরের সময় গ্রেফতার করা হয়।

এ সময় আটককৃত আসামিদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি ট্রাক, ৯ টি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত ৯৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. ইমরান হোসেন (৩০), মোঃ মনির হোসেন (৩৫), মো. এজাজুল হক (৫৫), মো. পিয়ারুল ইসলাম (৩৫), মো. সজিব হোসেন (২৬), মো. দবির হোসেন (৩৩), মো. সুমন মিয়া (৩৭)।

জিজ্ঞাসাবাদে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের প্রধান মো. ইমরান হোসেন জানায়, পেশায় সে একজন মোটরসাইকেল মেকানিক। সে গ্যারেজে কাজের পাশাপাশি মাদক ব্যবসা করে আসছে। দীর্ঘদিন যাবত সে মাদক ব্যবসার পাশাপাশি মাদক সেবন করে বলে স্বীকার করে। মাদক সেবনের সূত্র ধরে ২০১৩ সালে রাজশাহী জেলার চাঁপাইনবাবগঞ্জের জনৈক টিপুর সাথে পরিচয় হয় এবং তার মাধ্যমে মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি।

উল্লেখ্য, ইমরান ইতঃপূর্বে ফেনসিডিলের একটি চালানসহ র‌্যাব-১ কর্তৃক গ্রেফতার হয়েছিল। দুই মাস কারাভোগের পর জামিনে বের হয়ে সে পুনরায় মাদক ব্যবসা শুরু করে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড