• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেঝেতে সন্তান ‘মৃত’, মা খাটে

  অধিকার ডেস্ক    ২০ নভেম্বর ২০১৮, ১৮:১৫

মৃত্যু
ঘরে মৃত মা ও ছেলে (ছবি : দৈনিক অধিকার)

এক বছর বয়সী শিশু ছেলে ইসমাইল ও তার মা খালেদা আক্তারের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার ভাগলপুর গ্রামে নিজ ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন দৈনিক অধিকারকে তা নিশ্চিত করেছেন।

ওসি আলমগীর হোসেন জানান, খালেদা আক্তার দাউদকান্দির শহীদনগরে একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করত। ওই কারাখানার কর্মী চাঁদপুরের কচুয়া উপজেলার বাইছাড়া গ্রামের আবু বকর ছিদ্দিকের সঙ্গে খালেদার প্রেমের সম্পর্ক ছিল। দুই বছর আগে তাদের বিয়ে হয়। সন্তান জন্মের পর কাজ ছেড়ে দেয় খালেদা ও আবু বকর।

এরপর তারা ভাগলপুর গ্রামের ইসমাইল হোসেনের বাড়িতে বাসা ভাড়া নেয়। ঘটনার দিন খালেদার ঘরের দরজা বন্ধ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে খাটের ওপর থেকে মা ও মেঝে থেকে শিশুর লাশ উদ্ধার করে। তাদের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপান করে আত্মহত্যা এটি। তবে ময়না তদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড