• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারত থেকে অবৈধভাবে প্রবেশের সময় শিশুসহ আটক ৪১

  অধিকার ডেস্ক

১৬ নভেম্বর ২০১৮, ১৩:০৮
বেনাপোল
ছবি : সংগৃহীত

বেনাপোল পোর্ট থানার পুটখালী ও দৌলতপুর সিমান্তের বিজিবি ক্যাম্পের সদস্যরা ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় অভিযান চালিয়ে শিশুসহ ৪১ জন নারী-পুরুষকে আটক করেছে।

শুক্রবার (১৬ নভেম্বর ) সকাল ৮টার দিকে শিকড়ী ও দৌলতপুর গ্রামের মাঠের মধ্য থেকে অবৈধভাবে প্রবেশেকারীদের আটক করা হয়। তবে এ সময় কোনও পাচারকারীকে আটক করতে পারিনি বিজিবি।

তাৎক্ষণিকভাবে জানা গেছে, এর আগে আটককৃতরা বিভিন্নভাবে অবৈধপথে ভারতে প্রবেশ করেছিল, পরে দেশে প্রবেশের পর আটক করা হয়েছে তাদের।

আটককৃতদের বাড়ি চট্টগ্রাম, খুলনা, বরিশাল, ফরিদপুর, বাগেরহাট ও নড়াইলের বিভিন্ন এলাকায়।

বিষয়টি নিয়ে ২১ বিজিবির পুটখালী ক্যাম্পের কমান্ডার সুবেদার আবুল হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে বেশ কিছু নারী-পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোল পোর্ট থানার দৌলতপুর ও শিকড়ী গ্রামের মাঠের মধ্যে অবস্থান করছে। এ ধরনের খবরের ভিত্তিতে সুবেদার আবুল হোসেন শিকড়ী গ্রামের মাঠের মধ্যে গোপন অবস্থানে থেকে অভিযান চালিয়ে ২৩ জন পুরুষ, ৯ নারী ও ৯ জন শিশুকে আটক করে।

৪১ জন নারী-পুরুষ ও শিশু আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার। তিনি জানান, আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড