• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিরকুট লিখে একসঙ্গে দুই বোনের আত্মহত্যা

  অধিকার ডেস্ক    ১১ নভেম্বর ২০১৮, ০৮:৫৮

দুই বোনের মরদেহ
ঝুলন্ত দুই বোনের মরদেহ ( ছবি : সংগৃহীত )

কক্সবাজারের রামু উপজেলায় একসঙ্গে আপন দুই বোন আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার (১০ নভেম্বর) দুপুরে উপজেলার রশিদ নগর ইউনিয়নে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ ও একটি চিরকুট উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

আত্মহত্যাকারী দুই বোন উপজেলার রশিদ নগর ইউনিয়নের নজির হোসেনের মেয়ে মরজিনা আক্তার (১৭) ও তসলিমা আক্তার (১৩)।

স্থানীয় ওয়ার্ড মেম্বার নুরুল আলম আত্মহত্যার ঘটনার ব্যাপারে বলেন, দুপুর ১টার দিকে নজিরের বাড়িতে হইচই লেগে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে আপন দুই বোনকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।

স্থানীয়রা জানায়, তারা দুই বোন ওড়না পেঁচিয়ে ঘরের একটি বিমের সঙ্গে আত্মহত্যা করে। পরে তাদের ছোট ভাই বোনদের ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে ঘটনার সময় মা বাবা ও পরিবারের অন্যরা বাড়িতে না থাকায় এমনটা ঘটেছে বলে মনে করেন স্থানীয়রা।

চৌকিদার জয়নাল জানান, মরদেহ উদ্ধারের সময় একটি চিরকুট পায় পুলিশ। এ চিরকুটে তারা লিখেছেন ‘আমাদের মৃত্যু জন্য মা-বাবা এমন কী পরিবারের কেউ দায়ী নয়’।

সূত্রমতে, মরজিনা আক্তারের বিয়ের কথাবার্তা চলছিল। আর তসলিমা স্থানীয় একটি হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। তবে তারা কী কারণে আত্মহত্যা করেছে এটি জানা যায়নি।

রামু থানার পুলিশ জানায়, রামু থানার পরিদর্শক তদন্ত আরও জানান, দুই বোন একদিন আগে কক্সবাজার বেড়াতে যায়। বেশি রাত হয়ে গেলে বাড়িতে না এসে তাদের এক আত্মীয়ের বাড়িতে থেকে যায়। এ ঘটনায় তাদের বাবা-মা বকাঝকা করেন। ফলে তারা দুইজন অভিমানে আত্মহত্যা করেছেন বলে মনে করেন তিনি।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড