• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহকর্মী সেজে বাসায় চুরি করতেন বিলকিস

  অধিকার ডেস্ক

২৬ নভেম্বর ২০২০, ১৫:২৪
গ্রেপ্তার
গ্রেপ্তার (ছবি : সংগৃহীত)

ঢাকা মেট্রাপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ রাজধানীর ভাটারা থানা এলাকার একটি বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরির অভিযোগে বিলকিস বেগম (৩৫) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে।

অভিযানে বিলকিসের কাছ থেকে চুরি করা নগদ ছয় লাখ ২০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে ডিএমপি গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. গোলাম সাকলায়েন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার রাতে ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার হাজংপাড়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে বিলকিস বেগমকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, বিলকিস বেগম গত ১৬ নভেম্বর ছদ্মনাম নাজমা ব্যবহার করে ভাটারা থানা এলাকায় একটি বাসায় গৃহকর্মীর কাজ নেন। এরপর গত ১৯ নভেম্বর বিকেলের দিকে গৃহকর্তা ও তার স্ত্রী বাসার বাইরে গেলে সুযোগ পেয়ে বিলকিস আলমারি ভেঙে নগদ ১০ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালান। এ ঘটনায় ২০ নভেম্বর রাজধানীর ভাটারা থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী। এরপর মামলাটির তদন্তভার গোয়েন্দা গুলশান বিভাগে ন্যস্ত হলে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান শনাক্ত করে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, আসামি বিলকিস বেগম আসলে গৃহকর্মী নন। ছদ্মনাম ব্যবহার করে বিভিন্ন বাসা-বাড়িতে কাজ করার নামে টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান সামগ্রী চুরি করা তার পেশা। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও আমরা তথ্য পেয়েছি।

বৃহস্পতিবার আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ওডি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড