• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরের সেই এসিল্যান্ডকে ধর্ষণের হুমকিদাতা ব্যাংকার গ্রেপ্তার

  অধিকার ডেস্ক

২৯ মার্চ ২০২০, ২১:৪৯
এসিল্যান্ড
ফাইল ছবি

যশোরের মনিরামপুর উপজেলার এসিল্যান্ড সায়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। রবিবার (২৯ মার্চ) দুপুরে তাকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) অতিরিক্ত উপ কমিশনার সাজাহান সাজু এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘যশোরের মনিরামপুর থানায় ডিজিটাল আইনের একটি মামলা হয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে এবং মনিরামপুর থানা পুলিশ এলে তাকে হস্তান্তর করা হবে।’

এডিসি আরও বলেন, জাফর আহমেদ ডাচ-বাংলা ব্যাংকে এজেন্ট ব্যাংকিং ডিভিশনে রিজিওনাল হেড হিসাবে কর্মরত আছেন।

যশোর মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘এসিল্যান্ড সায়মা হাসান নিজে বাদী হয়ে রোববার (২৯ মার্চ) সকালে ডিজিটাল অ্যাক্টে একটি মামলা করেছেন। সেই মামলায় ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদকে একমাত্র আসামি করা হয়েছে। ফেসবুকে এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি দেওয়ার বিভিন্ন তথ্য-উপাত্তও প্রমাণ হিসেবে মামলার সাথে দাখিল করেছেন। ঢাকার ডিবি থেকে ফোন করা হয়েছে, জাফর আহমেদকে গ্রেফতার করা হয়েছে। তাকে নিয়ে আসার জন্য বলা হয়েছে। ফোন পেয়ে পুলিশ ঢাকার দিকে রওনা জাফরকে নিয়ে আসার জন্য।’

গত শুক্রবার (২৭ মার্চ) মনিরামপুর উপজেলার এসিল্যান্ড সায়মা হাসান কয়েকজন বৃদ্ধকে কান ধরে ক্ষমা চাওয়ার শাস্তি দেন। কান ধরার সেই দৃশ্য তিনি মোবাইলে ছবি তুলে রাখেন এবং সরকারি উপজেলার ওয়েবসাইটে আপলোড করেন। এ নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এসিল্যান্ড সায়মা হাসানকে শনিবার প্রত্যাহার করে নেয় জনপ্রশাসন মন্ত্রণালয়। এ ঘটনা নিয়ে সায়মা হাসানকে ধর্ষণের পর হত্যার হুমকি দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদ।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড