• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মামলায় এসআই গ্রেফতার

  অধিকার ডেস্ক

০৩ জানুয়ারি ২০২০, ০৯:৪৯
আব্দুর রকিব খান বাপ্পি
আব্দুর রকিব খান বাপ্পি (ছবি : সংগৃহীত)

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন ও ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মিরপুর মডেল থানার এসআই আব্দুর রকিব খান বাপ্পি গ্রেফতার হয়েছেন। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তারাইলে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) ওই তরুণী মামলায় (নম্বর-০২) বিয়ের প্রলোভনে ধর্ষণ এবং ভিডিও ধারণ করে সামাজিক সম্মান ক্ষুণ্ণ করার ভীতি প্রদর্শন করে পুনর্ধর্ষণের অভিযোগ তোলেন। এরপর শেরে বাংলা নগর থানা পুলিশ আব্দুর রকিব খান বাপ্পিকে গ্রেফতার করে।

ভুক্তভোগীর অভিযোগ, বাপ্পি আড়াই বছর আগে এসআই হিসেবে পুলিশে যোগ দেন। তাদের মধ্যে ৫ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। এরমধ্যে এসআই বাপ্পি বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণ করেছেন। কিন্তু সম্প্রতি বিয়ে না করার জন্য টালবাহানা করছিলেন তিনি।

বৃহস্পতিবার সকালে এসআই বাপ্পি আগারগাঁও এলাকার একটি বাসায় তরুণীকে ডেকে নেন। সেখানে গেলে সে কিছু গোপন ভিডিও দেখায় এবং সামাজিক যোগাযোগের মাধমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এরপর তরুণী সেখান থেকে বের হয়ে শেরে বাংলা নগর থানায় গিয়ে অভিযোগ করেন। তার অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত বাপ্পিকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এরপর দিনভর অভিযুক্তর পরিবারের পক্ষ থেকে সমঝোতার চেষ্টা করা হলেও তরুণীর অনড় অবস্থানের কারণে রাতে মামলা দায়ের করা হয়।

এ দিকে, ধর্ষণের আলামত পরীক্ষার জন্য ভুক্তভোগী তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনসি জানান, মামলা নথিভুক্ত হওয়ার পর অভিযুক্ত বাপ্পিকে গ্রেফতার করা হয়েছে এবং ধর্ষণের আলামত পরীক্ষার জন্য ভুক্তভোগীকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/এসএস

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড