• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অর্থমন্ত্রীর অর্থ চুরি

  নিজস্ব প্রতিবেদক

০২ জানুয়ারি ২০২০, ১৪:৪৯
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (ছবি : সংগৃহীত)

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বাসার আলমারির ড্রয়ার ভেঙে অর্থ চুরি হয়েছে। ঘটনাটি ঘটেছে গেল বছরের ১৩ ডিসেম্বর। থানায় মামলা করলেও এখনো গ্রেফতার হয়নি সন্দেহভাজন সেই চোর।

সূত্রে জানা যায়, জাতীয় সংসদের ওয়েবসাইটে উল্লেখ করা অর্থমন্ত্রীর ঠিকানায় চুরির ঘটনাটি ঘটে।

এ ঘটনার পর দিন সালমা বেগম নামে এক নারীকে অভিযুক্ত করে লোটাস কামাল গ্রুপ অব কোম্পানির ম্যানেজার জাহাঙ্গীর হোসেন ঢাকার গুলশান থানায় একটি মামলা করেন। সালমা বেগম ওই বাসায় মন্ত্রীর গৃহকর্মী ছিলেন। ওই চুরির ঘটনার পর থেকে আসামি সালমা বেগম পলাতক রয়েছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, গুলশান-২ এ অবস্থিত অর্থমন্ত্রীর বাসায় গত বছরের ২৫ সেপ্টেম্বর গৃহপরিচারিকার কাজ নেন সালমা বেগম। এরপর ১৩ ডিসেম্বর সকাল ১০টায় মন্ত্রীর স্ত্রী কাশমিরী কামালের বাসার আলমারির ড্রয়ার ভেঙে নগদ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে পালিয়ে যান ওই গৃহকর্মী। সালমা বেগমকে খুঁজে না পেয়ে তাকে ফোন করেন কাশমিরী কামাল। কিন্তু সালমা বেগমের ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক মো. খোরশেদ আলম বলেন, পলাতক আসামি গৃহকর্মী সালমা বেগমকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত। মোবাইল ট্র্যাকিং করেও তাকে পাওয়া যাচ্ছে না। কারণ ঘটনার পর থেকে নিজের ব্যবহৃত মোবাইল ও সিমটি বন্ধ রেখেছেন সালমা।

তবে তথ্যপ্রযুক্তির সহায়তায় দ্রুত সময়ের মধ্যেই সালমাকে গ্রেফতার করা হবে বলে জানান উপপরিদর্শক মো. খোরশেদ আলম।

ওডি/এমআই

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড