• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুদক থেকে নিম্ন আদালতে লোকমান

  নিজস্ব প্রতিবেদক

১৪ নভেম্বর ২০১৯, ১৭:১৭
লোকমান ভূঁইয়া
লোকমান ভূঁইয়া (ছবি : সংগৃহীত)

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডাইরেক্টর ইনচার্জ ও বিসিবির পরিচালক লোকমান ভূঁইয়াকে দুর্নীতির মামলায় সাত দিনের রিমান্ড চার দিনে শেষ করে নিম্ন আদালতে হস্তান্তর করেছে দুদক।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বলেন, বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকালে তাকে ঢাকা নিম্ন আদালতে হস্তান্তর করা হয়।

এর আগে, জ্ঞাত আয় বহির্ভূত বিপুল অর্থ সম্পদ অর্জন করার অভিযোগে গত ১১ নভেম্বর বিকালে লোকমান ভূঁইয়াকে দুদক কার্যালয়ে নেওয়া হয়। 
এ সময়, দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলামের নেতৃত্বে তদন্ত কমিটির সংশ্লিষ্ট কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন। ওই জিজ্ঞাসাবাদে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন লোকমান ভূঁইয়া। যা অনুসন্ধানের ক্ষেত্রকে সহজ করবে।

প্রণব কুমার ভট্টাচার্য জানান, ক্যাসিনোকাণ্ডে জড়িত সেলিম প্রধানকেও জিজ্ঞাসাবাদের জন্য আগামী রোববার (১৭ নভেম্বর) দুদকে আনা হবে। যদিও লোকমান ও সেলিম প্রধানের একই সময় দুদকে জিজ্ঞাসাবাদ করার কথা ছিল। কিন্তু সেলিম প্রধানের অসুস্থতার জন্য সেটা সম্ভব হয়নি।

ওডি/এমআই

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড