• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকাকে ধর্ষণে অভিযুক্ত প্রেমিকসহ দুই বন্ধু পলাতক

  অধিকার ডেস্ক    ২০ জুলাই ২০১৮, ১৫:১১

প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে বন্ধুদের সহযোগিতায় প্রেমিকাকে ঘরে নিয়ে ধর্ষণ করেছে প্রেমিক। প্রেমিকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের আড়াইহাজারে এমনই অভিযোগ উঠেছে। প্রেমিকা অষ্টম শ্রেণির স্কুলছাত্রী। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার (১৯ জুলাই) রাত সাড়ে ১১টায় ওই স্কুল ছাত্রীর বাবা আড়াইহাজার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি করেছেন।

এ ঘটনায় মূল অভিযুক্ত আসামি হলেন সাব্বির হোসেন। এছাড়া আরও দুই অভিযুক্ত হলেন সাব্বিরের দুই বন্ধু সাকিল ও রিফাত। সাব্বির উপজেলার পুরিন্দা গ্রামের খোকনের ছেলে। সাব্বিরের বন্ধু সাকিল টেকপাড়া গ্রামের ইসরাফিলের ছেলে এবং অপর বন্ধু রিফাত একই গ্রামের ফারুকের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই ছাত্রীর সঙ্গে উপজেলার পুরিন্দা গ্রামের খোকনের ছেলে সাব্বির হোসেনের প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার সময় সাব্বির তাকে দুই বন্ধু সাকিল ও রিফাতের সহযোগিতায় একটি ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

ভয়ে ধর্ষণের ঘটনাটি ওই স্কুলছাত্রী গোপন করলেও রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজনকে জানায় সে। পরে রাত সাড়ে ১১টার দিকে নির্যাতনের শিকার ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল হক জানান, অভিযুক্ত সাব্বির হোসেন ও তার সহযোগী দুই বন্ধু সাকিল ও রিফাতকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে প্রেমিক সাব্বির ও তার দুই সহযোগী বন্ধু পলাতক আছেন। তবে তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড