• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সম্রাটের রিমান্ড শুনানি কাল

  অধিকার ডেস্ক

১৪ অক্টোবর ২০১৯, ১৮:৫২
ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট
ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট (ছবি : সংগৃহীত)

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের বিরুদ্ধে দুই মামলায় রিমান্ডের আবেদনের শুনানি মঙ্গলবার (১৫ অক্টোবর)। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা নিজাম উদ্দিন বিষয়টি জানান।

রাজধানীর রমনা থানায় সম্রাটের বিরুদ্ধে মামলা দুটি করা হয়। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত বুধবার (৯ অক্টোবর) শুনানির এ দিন ধার্য্য করেছিলেন।

৯ অক্টোবর সম্রা‌টের উপস্থিতিতে আদালতে রিমান্ড আবেদনের শুনানি হওয়ার কথা থাকলেও অসুস্থতার কারণে আগামী ১৫ অক্টোবর তার রিমান্ড শুনানির নতুন তারিখ ঘোষণা করা হয়।

শারীরিক অবস্থায় প্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারীর আদাল‌তে গ্রেফতার দেখা‌নো ও রিমান্ড আবেদ‌নের ওপর শুনা‌নি হয়‌নি।

এ দিকে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি এনামুলক হক আরমানকে মাদক মামলায় গ্রেফতার দেখা‌নো হয়ে‌ছে। মামলায় তার রিমান্ড শুনা‌নিও সম্রা‌টের স‌ঙ্গে একই দি‌নে হ‌বে।

এর আগে গত ৭ অক্টোবর রমনা মডেল থানায় র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে সম্রাট ও যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের নামে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেন।

ওই দিনই সম্রাটের বিরুদ্ধে দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এছাড়া মাদক মামলায় আরমা‌নের ১০ দি‌নের রিমান্ড আবেদন করা হয়।

এছাড়া মদ্যপ অবস্থায় পেয়ে আটকের সময়ই আরমানকে ছয়মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আর কাকরাইলের কার্যালয়ে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে সাজা দেওয়া হয়।

ওডি/এসএস/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড