• রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবন্তিকার আত্মহত্যা: জামিনের আবেদন নাকচ, রিমান্ডে ২ আসামি

  নিজস্ব প্রতিবেদক

১৮ মার্চ ২০২৪, ১৪:৩০
রিমান্ড

জামিনের আবেদন নাকচ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় গ্রেফতার আম্মানের ২ দিনের ও দ্বীন ইসলামের জন্য ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এ তথ্য নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী সৈয়দ নুরুর রহমান। এর আগে সোমবার সকাল পৌনে ১১টার দিকে একটি সাদা প্রাইভেটকার করে তাদের আদালতে হাজির করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশ।

বেলা ১১টা ২০ মিনিটে তাদের কুমিল্লার বিচারিক হাকিম-২ নম্বর আমলি আদালতে হাজির করে রায়হান সিদ্দিকী আম্মানের পাঁচদিনের ও দ্বীন ইসলামের দুদিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আম্মানের দুদিনের ও দ্বীন ইসলামের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালতের বিচারক আবু বক্কর সিদ্দিক।

এছাড়া আগামী এক সপ্তাহের মধ্যে রিমান্ডে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য ও মামলার অগ্রগতি বিষয়ে জানাতে পুলিশের প্রতি আদালত নির্দেশ দিয়েছে বলে বাদী পক্ষের আইনজীবী সৈয়দ নুরুর রহমান জানান।

শুক্রবার রাত ১০টার দিকে কুমিল্লা শহরের বাগিচাগাঁও ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় নিজ বাসায় আত্মহত্যা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার।

এর আগে নিজের ফেইসবুক আইডিতে দেওয়া এক পোস্টে তার এমন মৃত্যুর জন্য সহপাঠী রায়হান সিদ্দিকী আম্মান এবং বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে দায়ী করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড