• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘাতক ভিক্টরের চালক-সহকারীর রিমান্ড 

  বিশেষ প্রতিবেদক

২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪০
ভিক্টর ক্লাসিক
ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস (ফাইল ফটো)

সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রবকে চাপা দেওয়া সেই ঘাতক ভিক্টর বাসের চালক ও সহকারীকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। পুলিশের ১০ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে ২ দিন মঞ্জুর করেন আদালত।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রাশেদুল ইসলাম আসামিদের আদালতে হাজির করেন।

রিমান্ডে পাঠানো আসামিরা হলেন- বাসের চালক সুমন (২৮) ও সহকারী আক্তার হোসেন (২৯)।

এ দিকে পারভেজ রবকে চাপা দিয়ে হত্যা করা সেই ঘাতক ভিক্টর বাসের চালকের আসনে ছিলেন সহকারী আক্তার হোসেন। সে সময় তার পাশেই বসেছিলেন বাসটির চালক মো. সুমন। পলাতক দুই আসামিকে আটকের পর পুলিশের কাছে এমন স্বীকারোক্তি দেন তারা।

বামে- নিহত পারভেজ, ডানে আটক দুই আসামি (ছবি- সংগৃহীত)

শনিবার (২১ সেপ্টেম্বর) বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন ডিবি উত্তর বিভাগের উপকমিশনার (ডিসি) মশিউর রহমান। গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইড় বাজার এলাকা থেকে সুমনকে ও শরীয়তপুরের নড়িয়ার দিনারা এলাকা থেকে আক্তার হোসেনকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর দুপুরে নগরীর তুরাগ এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন পারভেজ রব। ওই সময় ভিক্টর ক্লাসিক নামের বাসটি থামানোর জন্য সঙ্কেত দেন তিনি। তখন বাসটি না থামিয়ে বেপরোয়া গতিতে চালিয়ে পারভেজ রবকে চাপা দিয়ে হত্যা করে। ওই ঘটনার দুদিন পর পারভেজ রবের ছেলে ইয়াসির আলভী ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনদের ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস উত্তরা এলাকায় চাপা দেয়। এ ঘটনায় ইয়াসির আলভী রব গুরুতর আহত হন এবং মেহেদী হাসান ছোটন নিহত হন।

ওডি/এসএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড