• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলন্ত বাসে নার্স ধর্ষণ : হেলপারের জবানবন্দি

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৫ মে ২০১৯, ১৯:২৪
আদালত
ছবি : ফাইল ফটো

কিশোরগঞ্জের বাজিতপুরে চলন্ত বাসে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শাহিনুর আক্তার তানিয়া ধর্ষণ ও হত্যার ঘটনায় বাস চালকের পর এবার হেলপার লালন মিয়া জবানবন্দি দিয়েছেন।

কিশোরগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে হেলপার লালন মিয়া। তদন্ত সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, লালন মিয়ার জবানবন্দিতে বাস চালক নুরুর দেওয়া জবানবন্দিই প্রতিধ্বনিত হয়েছে৷

জবানবন্দিতে লালন জানায়, বাস চালক নুরুর খালাতো ভাই বোরহানের ঘটনার দিন ডিউটি ছিল না। স্বর্ণলতা পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো ব-১৫-৪২৭৪) ঢাকা থেকে পিরিজপুরে আসার পথে বোরহান কাপাসিয়া উপজেলার বীর উজুলী থেকে বাসে ওঠে। কটিয়াদী থেকে পিরিজপুরের পথে সব যাত্রী বাস থেকে নেমে পড়লে একা হয়ে পড়েন তানিয়া।

এ সময় বাসের ভেতরে তানিয়াকে একা পেয়ে ধর্ষণ করার ফন্দি আঁটতে থাকে চালক নুরু, হেলপার লালন মিয়া ও তাদের সহযোগী বোরহান। বাসটি বাজিতপুর উপজেলার বিলপাড় জামতলী নির্জন স্থানে একটি কলা বাগানের কাছে এলে বাসের সব জানালা লাগিয়ে দেয় তারা। তখন পেছনের একটি আসনে বসে ছিলেন তানিয়া। এ সময় চালক নুরু তার আসন ছেড়ে হেলপার লালনকে বাস চালাতে দেয়। লালন বাস চালানোর সময়ে জোর করে বোরহান ও নুরু মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে। পরে নুরু ড্রাইভিং সিটে বসলে লালনও মেয়েটিকে ধর্ষণ করে।

মামলার তদন্ত কর্মকর্তা বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান হেলপার লালন মিয়ার স্বীকারোক্তি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। বাস চালক নুরুজ্জামান নুরুর পর হেলপার লালন মিয়ার এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ায় চাঞ্চল্যকর এই মামলার তদন্ত দ্রুত শেষ করা যাবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড