• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপীল বিভাগের অবকাশকালীন চেম্বার জজ বিচারপতি আবু জাফর সিদ্দিকী

  বিশেষ প্রতিবেদক

২১ জুন ২০২৩, ২২:০৯
আপীল বিভাগের অবকাশকালীন চেম্বার জজ বিচারপতি আবু জাফর সিদ্দিকী
বিচারপতি আবু জাফর সিদ্দিকী (ফাইল ছবি)

আসন্ন পবিত্র ইদুল আযহা উপলক্ষে সরকারি ও সাপ্তাহিক ছুটিসহ কোর্টের অবকাশে বিচারিক কার্যক্রম অব্যাহত রাখতে আপিল বিভাগের চেম্বার কোর্টের অবকাশকালীন বিচারক হিসেবে বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকীকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

সুপ্রিম কোর্ট প্রশাসনের এক বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে। আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান সই করা এ সংক্রান্ত নোটিশ রবিবার (১৮ জুন) সুপ্রিম কোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে। আগামীকাল ২২/০৬/২৩ তারিখ থেকে ৬/০৭/২৩ তারিখ পর্যন্ত সাপ্তাহিক ছুটি এবং সরকার ঘোষিত ছুটিসহ কোর্টের চলমান অবকাশে ভ্যাকেশন জজ হিসেবে তিনি দায়িত্ব পালন করবেন।

নোটিশের ভাষ্য মতে, অবকাশকালীন সময়ে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য ভ্যাকেশন জজ হিসেবে বিচারপতি আবু জাফর সিদ্দিকী মহোদয়কে মনোনীত করেছেন বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতি।

বিচারপতি আবু জাফর সিদ্দিকী আগামী ২২, ২৫, ২৬ ও ২৭ জুন এবং ৫ ও ৬ জুলাই সকাল ১১টা থেকে ভ্যাকেশন জজ হিসেবে শারীরিক উপস্থিতিতে আপিল বিভাগের চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

উল্লেখ্য, আসন্ন পবিত্র ইদুল আযহা উপলক্ষে সরকারি ও সাপ্তাহিক ছুটিসহ কোর্টের অবকাশে আগামী ২২ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত দেশের সর্বোচ্চ আদালতের উভয় (হাইকোর্ট ও আপিল) বিভাগের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে। তবে এ সময় হাইকোর্ট বিভাগের বিচারকার্য পরিচালনার জন্য অবকাশকালীন বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড