• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রাবাসে গণধর্ষণ: আরও তিন জন রিমান্ডে

  নিজস্ব প্রতিবেদক

২৯ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩১
পুলিশ
এক আসামিকে আদালতে নিয়ে যাচ্ছে পুলিশ (ছবি: সংগৃহীত)

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলার এজাহার নামীয় আসামি মাহবুবুর রহমান রনিসহ তিন ছাত্রলীগ নেতার পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সিলেট মহানগর হাকিম-২ আদালতের বিচারক তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে কড়া নিরাপত্তায় এজাহার নামীয় আসামি ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান রনি, রাজন মিয়া ও আইনুদ্দিনকে আদালতে হাজির করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও শাহপরান থানার এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য আসামিদের সাত দিন করে রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে আদালত তিন আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এ সময় আসামিদের পক্ষে আদালতে কোনো আইনজীবী ছিলেন না। এসব তথ্য নিশ্চিত করেছেন শুনানিতে উপস্থিত আইনজীবী দেবব্রত চৌধুরী লিটন।

এর আগে সোমবার (২৮ সেপ্টেম্বর) মামলার আরও তিন আসামির পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। তারা হলেন- প্রধান আসামি সাইফুর রহমান ও ৪নং আসামি অর্জুন লস্কর ও ৫নং আসামি রবিউল ইসলাম। ওইদিন তাদের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রট দ্বিতীয় আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক সাইফুর রহমান পাঁচদিন মঞ্জুর করেন।

গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন ওই নববধূ। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে বেঁধে রাখা হয়।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড