• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারে সংবাদ প্রকাশের পর নিখোঁজ মাদ্রাসাছাত্র উদ্ধার

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৬ অক্টোবর ২০১৯, ১৬:২২
উদ্ধার হওয়া মাদ্রাসাছাত্র আব্দুল কাইয়ুম
উদ্ধার হওয়া মাদ্রাসাছাত্র আব্দুল কাইয়ুম (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকারে সংবাদ প্রকাশের পর মৌলভীবাজারের বড়লেখা থেকে ১১ দিন ধরে নিখোঁজ থাকা মাদ্রাসাছাত্র আব্দুল কাইয়ুমকে (১৭) উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় দৈনিক অধিকারে ‘বড়লেখায় ১০ দিন ধরে মাদ্রাসাছাত্র নিখোঁজ’ শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। এরপর ওই দিন রাত ১১টার দিকে বিয়ানীবাজার উপজেলার চারখাই বাজারের একটি রেস্টুরেন্টে থেকে কাইয়ুমকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আব্দুল কাইয়ুমের চাচা সালেহ আহমদ বলেন, মঙ্গলবার রাত ১১টার দিকে চারখাই বাজারের মুদাব্বির রেস্টুরেন্টের মালিক জিয়াব আহমদ কাইয়ুমের সন্ধান জানিয়ে ফোন করলে আমরা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসি।

তিনি বলেন, আব্দুল কাইয়ুম অভিমান করে বাড়ি থেকে পালিয়ে গিয়ে চারখাই বাজারের মুদাব্বির রেস্টুরেন্টে কাজ নিয়েছিল।

প্রসঙ্গত, আব্দুল কাইয়ুম গত ৪ অক্টোবর শুক্রবার বিকাল ৪টার দিকে বিয়ানীবাজার উপজেলার হাজি ইদ্রিস আলী খাসাড়ি পাড়া হাফিজিয়া মাদ্রাসার উদ্দেশে সে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল। পরে সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করার পরও তার কোনো সন্ধান না পেয়ে আব্দুল কাইয়ুমের বড় ভাই নাজমুল ইসলাম ১৪ অক্টোবর সোমবার বড়লেখা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

আব্দুল কাইয়ুম উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের কুমারশাইল গ্রামের আব্দুর রবের ছেলে। এছাড়া সে বিয়ানীবাজার উপজেলার হাজি ইদ্রিস আলী খাসাড়ি পাড়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

আরও পড়ুন: (বড়লেখায় ১০ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ)

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড