• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে কয়েল কারখানায় আগুন

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর

২৯ ডিসেম্বর ২০২১, ১৩:৪১
কালিয়াকৈরে কয়েল কারখানায় আগুন
কয়েল কারখানায় আগুন । ছবি : অধিকার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নাবেয়াত কয়েল কারখানায় আগুনের ঘটনা ঘটেছে।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে নাবেয়াত কয়েল কারখানায় আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ৩ ঘণ্টা চেষ্টার আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, কালিয়াকৈর বারইপাড়া এলাকার নাবেয়াত কয়েল কারখানায় বুধবার দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, প্রথমে কারখানার একটি রুম থেকে আগুনের সূত্রপাত হয়। পরে মুহূর্তের মধ্যে আগুন কারখানার সকল রুমে ছড়িয়ে পড়ে। কারখানার শ্রমিক ও স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হলে কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ২ঘন্টার চেষ্টায় পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তাৎক্ষণিক আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি পরিমাণ জানা যায়নি।

আরও পড়ুন : কক্সবাজারে গোলাগুলি, ৫০ হাজার পিস ইয়াবা জব্দ

কালিয়াকৈর ফায়ার সার্ভিস কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, কালিয়াকৈর বারইপাড়া এলাকার নাবেয়াত কয়েল কারখানায় আগুন লেগেছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তাৎক্ষণিক কি ভাবে আগুনের সূত্রপাত ঘটে ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড