• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কবরস্থানের রাস্তা নিয়ে দুই ভাইয়ের সংঘর্ষে আহত ১৫

  সারাদেশ ডেস্ক

২৮ ডিসেম্বর ২০২১, ১৫:০৩
অস্ত্র উদ্ধার
অস্ত্র উদ্ধার (ছবি : সংগৃহীত)

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের জাঙ্গাল গ্রামে কবরস্থানের রাস্তা নিয়ে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ সময় ৫টি বাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে সদর থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে ৬ জন ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে উত্তর জাঙ্গাল গ্রামে করবস্থানের পাশে রাস্তা দেওয়াকে কেন্দ্র করে সাধুর বাড়ির সাইফুলের সঙ্গে তার চাচাত ভাই ইব্রাহিমের কথা কাটাকাটি ও বাগবিতণ্ডা হয়। পরে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন। পরে ঘটনার খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহত মামুন (২৬) মাইন উদ্দিন (১৮) রেখা (৩৫), কাউছার (২৮), আরিফ (১৫) ও আব্দুর রহমান (২৮) হাসপাতালে চিকিৎসা নেন।

জাঙ্গাল গ্রামের হানিফ মিয়া নামে এক ব্যক্তি জানান, করবস্থানে জায়গা নিয়ে দুই ভাইয়ের সমস্যা চলছিল। সোমবার রাতে স্থানীয় মুরুব্বিদের দিয়ে ঘটনা মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু অনেক চেষ্টা করেও তাদেরকে মানানো যায়নি। সকালে দু’পক্ষের লোকজন বিভক্ত হয়ে সংঘর্ষে জড়ায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় অন্তত ৫টি বাড়ি ভাঙচুর করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা জানান, সংঘর্ষের খবর পাওয়ামাত্র বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। অভিযান চালিয়ে তারা দেশীয় অস্ত্র উদ্ধার করেন।

আরও পড়ুন : ফেনীতে সিল মারা ২০০ ব্যালট পেপার উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, করবস্থানে পাশে জায়গা দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে অভিযান চালিয়ে রাম দা, টেঁটা, কুচ, বল্লম উদ্ধার করা হয়। এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড