• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়নাল হাজারীর মৃত্যুতে জনসভা স্থগিত করল বিএনপি

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

২৮ ডিসেম্বর ২০২১, ১৪:২৫
জয়নাল হাজারী (ছবি : সংগৃহীত)

আ. লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন হাজারীর মৃত্যুতে ফেনী জেলা বিএনপির মঙ্গলবারের জনসভা স্থগিত করা হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) রাতে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জনসভা স্থগিতের ঘোষণা করেন।

এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় বিএনপি ২৮ ডিসেম্বর ফেনীতে জনসভা আহবান করে। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনসহ কেন্দ্রীয় নেতাদের উপস্থিত থাকার কথা ছিল।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, আ. লীগ নেতা সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীর জানাজা ও উদ্ভূত পরিস্থিতিতে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগ করে বিএনপির জনসভা স্থগিত করা হয়েছে। জনসভা একদিন পিছিয়ে বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে ফেনীর ওয়াবদা মাঠে অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, জয়নাল হাজারী রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সোমবার (২৭ ডিসেম্বর) বিকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।বিকাল সাড়ে ৪টায় ফেনী পাইলট হাইস্কুল মাঠে জয়নাল হাজারীর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে মাস্টারপাড়াস্থ নিজ বাসভবন ‘মুজিব উদ্যানে’ তাকে দাফন করা হবে।

আরও পড়ুন : ফেনীতে সিল মারা ২০০ ব্যালট পেপার উদ্ধার

জয়নাল হাজারী ১৯৮৪-২০০৪ পর্যন্ত ফেনী জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া ফেনী-২ (ফেনী সদর) আসন থেকে ১৯৮৬, ’৯১ ও ’৯৬ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তবে ১৯৯৬ সালের পর তিনি বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন।২০০৪ সালের এপ্রিলে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। পরে অবশ্য ২০১৯ সালের অক্টোবরে তাকে আ. লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য করা হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড