• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপাসিয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৪ ডিসেম্বর ২০২১, ১৭:১৫
গাজীপুর
অভিযুক্ত ইমন (ছবি : সংগৃহীত)

গাজীপুরের কাপাসিয়ায় স্ত্রী মারুফাকে (১৪) গলাটিপে হত্যা করে স্বামী ইমন (২০)। ঘটনার পর থেকে পলাতক রয়েছে সে।

শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত রাতে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়বেড় গ্রামে এ ঘটনা ঘটে। ইমন গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরকুল গ্রামের এমদাদুল হকের ছেলে।

নিহত গৃহবধূ মারুফা কাপাসিয়া উপজেলার বড়বেড় গ্রামের মাসুদের মেয়ে। সে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরকুল গ্রামে নানা বাড়িতে থেকে পড়ালেখা করত। তখন তাদের পরিচয় হয় এবং পারিবারিকভাবে ১১ মাস আগে মারুফাকে বিয়ে করে ইমন।

মারুফার বাবা মো. মাসুদ মিয়া জানান, ইমান কোন কাজ কর্ম না করায় তাদের মধ্যে এ নিয়ে প্রায়ই ঝগড়া হত। সম্প্রতি ইমন একটি পোশাক কারখানায় চাকরি নেয়। কিছুদিন যাবৎ মারুফা আমাদের বাড়িতেই থাকত। শুক্রবার বেলা ১২টার দিকে ইমন বাড়িতে বেড়াতে আসে। ওইদিন রাতে খাওয়া দাওয়া শেষে সবাই ঘুমিয়ে পড়ি। কিন্তু সকালে ঘুম থেকে উঠে ঘরে আমার মেয়ের মরদেহ দেখতে পাই।

ইমনের শ্বশুর মাসুদ মিয়া অভিযোগ করে আরও বলেন, ইমন রাতে গলাটিপে শ্বাসরোধ করে তার মেয়েকে হত্যা করেছে। পরে সকাল ১১টায় আমাকে ইমন ফোন করে জানায় সে আমার মেয়েকে গলাটিপে মেরে ফেলেছে।

আরও পড়ুন : অধ্যাপকের মৃত্যুতে দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফ.এম নাছিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধু হত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। পলাতক ইমনকে গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড