• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় গৃহবধূর লাশ উদ্ধার

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

২৯ নভেম্বর ২০২১, ১৪:৫৩
নরসিংদী
নিহতের কর্মস্থল (ছবি : অধিকার)

নরসিংদীর রায়পুরায় আমিরগঞ্জ ইউনিয়নে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ফারজান (১৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী লোকমান মিয়াকে (৪৫) আটক করা হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুরা থানার উপপরিদর্শক এসআই জব্বর।

পুলিশ ও স্বজনরা জানান, নিহত ফারজানা বেলায়েত আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছিলেন। ৩ মাস আগে লোকমানের সাথে ফারজানার বিয়ে হয়। এ দম্পতি একটি বিউটি পার্লার চালাত। রবিবার রাতেও ফারজানা তার বাবার সাথে ফোনে কথা বলেছিল।

সোমবার সকালে লোকমানের বাবা ওমর আলী ফারজানার বাবাকে ফোন দিয়ে মেয়ের মৃত্যুর খবর জানান। পরে ঘটনাস্থলে গিয়ে ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় মেয়ের মরদেহ দেখতে পায়। নিহতের পরিবারের অভিযোগ মেয়েকে মেরে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে স্বামী ও তার পরিবারের লোকজন।

তারা আরও বলেন, লোকমান জোর পূর্বক বিভিন্ন ভয়ভিতি দেখিয়ে ফরজানাকে বিয়ে করে। পরে জানা যায় সে আগেও আরেকটি বিয়ে করেছে। তার ১ম পক্ষের স্ত্রীর ১টি সন্তান রয়েছে। এ ঘটনায় লোকমানকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেন।

আরও পড়ুন : নরসিংদীতে কবুতর পালনে সফলতা অর্জন

এস আই আব্দুল জব্বার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত স্বামীকে জনগন আটক করে আমাদের হাতে তুলে দেয়। বর্তমানে তাকে জিজ্ঞেসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড