• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মামার ভোট দিতে গিয়ে ভাগনে আটক

  সারাদেশ ডেস্ক

২৮ নভেম্বর ২০২১, ২১:০৮
প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে একটি কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় সারাফত মিয়া (১৮) নামের এক তরুণকে আটক করা হয়েছে।

রবিবার (২৮ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে ইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আটক সারাফত ওই ইউনিয়নের ইয়ারপুর গ্রামের লিটন মিয়ার ছেলে। তিনি গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করেন।

কেন্দ্রটির প্রিসাইডিং কর্মকর্তা নাজিরপুর পল্লী জাগরণ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান বলেন, ওই তরুণকে পুলিশ সদস্যরা আটক করেছেন।

কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা জানান, সারাফত মিয়া দুপুর পৌনে ১২টার দিকে কেন্দ্রের ১ নম্বর কক্ষে গিয়ে নিজেকে এরশাদ মিয়া বলে পরিচয় দেন। ওই পরিচয়ে তিনি ভোট দিতে গেলে এক প্রার্থীর এজেন্ট তাঁর পরিচয় নিয়ে সন্দেহ করেন। তখন যাচাই করে দেখা যায়, তিনি এরশাদ নন। তাঁর প্রকৃত নাম সারাফত। এরশাদ মিয়া তাঁর মামা। মামা এলাকায় না থাকায় সারাফত জাল ভোট দিতে গিয়েছিলেন।

আরও পড়ুন : নাতিকে জেতাতে ভোটকেন্দ্রে শতবর্ষী কমেলা

ইয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার সংখ্যা ১ হাজার ৪৫০। দুপুর পৌনে ১২টা নাগাদ ভোট দিয়েছেন ৫২৫ জন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড