• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাতিকে জেতাতে ভোটকেন্দ্রে শতবর্ষী কমেলা

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২৮ নভেম্বর ২০২১, ১৯:১৪
কমেলা খাতুন
কমেলা খাতুন (ছবি : অধিকার)

শতবর্ষী কমেলা খাতুন। বয়সের ভারে হাঁটাচলাও করতে পারেন না। প্যারালাইজড হয়ে সারাদিন শুয়ে থাকতে হয় তাকে। কিন্তু ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভ্যানে করেই ভোটকেন্দ্রে চলে আসেন তিনি। ভোট দেন নিজের পছন্দের প্রার্থীকে।

রবিবার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে তিনটার দিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়নের হাকিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন শতবর্ষী এ বৃদ্ধা। তিনি আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়নের হাকিমপুর গ্রামের মৃত তাহেজ উদ্দিনের স্ত্রী।

তার পুত্রবধূ মিনি খাতুন জানান, শাশুড়ি শতবর্ষী কমেলা খাতুন দীর্ঘদিন প্যারালাইজড হয়ে ঘরে পড়ে রয়েছেন। অসুস্থ হলেও তার নাতিকে জেতাতে নিজের ভোট দিতে ভোটকেন্দ্রে এসেছেন। কমেলা খাতুনের নাতি ছেলে বখতিয়ার হোসেন মোরগ মার্কায় মেম্বারপ্রার্থী হয়ে ভোট করছেন।

শতবর্ষী কমেলা খাতুন বলেন, ‘বয়স হয়েছে। হয়তো এটাই জীবনের শেষ ভোট। তাই ভোট দিতে আসছি। আর জীবনে ভোট দিতাম পারুম কি-না! নাতিকে জেতাতে এইবার ভোট দিতে আইলাম।’

আরও পড়ুন : ওসির নাম্বার ক্লোন করে চেয়ারম্যান প্রার্থীর টাকা লুট

আলমডাঙ্গা উপজেলার ১৩টি ইউনিয়নে তৃতীয় ধাপের নির্বাচন চলছে। এ নির্বাচনে ১৩টি ইউপিতে ভোটার রয়েছেন মোট ২ লাখ ২৫ হাজার ৫০৩ জন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড