• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে ভাতিজার হাতে চাচা খুন

  সারাদেশ ডেস্ক

২৮ নভেম্বর ২০২১, ১৩:২৪
রাজশাহী
নিহতের স্বজনদের আহাজারি (ছবি : সংগৃহীত)

রাজশাহীর মোহনপুর উপজেলায় সিন্দুরী গ্রামে ভাতিজা নাসির উদ্দীনের (৪০) হাতে খুন হয়েছেন চাচা নাসির উদ্দিন চেংকু (৪০)।

রবিবার (২৮ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার সিন্দুরী গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর পালানোর সময় ভাতিজা নাসির উদ্দীনকে আটক করেছে পুলিশ। নাসিরের বাবার নাম নাজু শাহ। চাচাকে কোপানোর পর নাসির মোহনপুর থানার সামনে দিয়েই পালাচ্ছিলেন। খবর পেয়ে পুলিশ থানার সামনে তাকে আটক করে।

নিহত নাজিম শাহর বড় ভাই বায়েম শাহ জানান, দুবছর আগে নাসির তার বাবা নাজুকে কোদালের কোপ দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছিলেন। ওই ঘটনায় করা মামলার সাক্ষী ছিলেন ছোট ভাই নাজিম শাহ। কিছুদিন আগে তিনি ভাতিজার বিরুদ্ধে আদালতে সাক্ষী দেন। এ কারণে চাচার ওপর ক্ষিপ্ত ছিলেন ভাতিজা নাসির।

বায়েম শাহ আরও জানান, বাবাকে হত্যা চেষ্টার মামলার আসামি হলেও নাসির পরিবারের সঙ্গেই থাকতেন। বাড়িতে মাঝে মাঝে ছুরি-চাকু বের করে চাচাকে হত্যার হুমকি দিতেন। রবিবার সকালে পরিবারের সবাই ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট দিতে যান। ফাঁকা বাড়িতে খেতে বসেছিলেন নাজিম। তখন ছুরি নিয়ে এসে চাচাকে কুপিয়ে আহত করলে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : ফেনীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা, আটক ৮

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, খবর পেয়ে বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। নিহত নাজিমের শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। আর থানার সামনে দিয়ে পালানোর সময় নাসিরকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড