• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা, আটক ৮

  ব্যুরো প্রধান, ফেনী

২৮ নভেম্বর ২০২১, ১৩:১২
ফেনী
আটককৃতরা (ছবি : অধিকার)

ফেনীতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার অভিযোগে ৪ ইউপি সদস্যসহ ৮ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তাদেরকে আটক করা হয়। জানা যায়, পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের খণ্ডল উচ্চবিদ্যালয় কেন্দ্র থেকে পাঁচজন ও ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়নের উত্তর মন্দিয়া কেন্দ্র থেকে তিনজনকে আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করেন ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন। এছাড়া পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রের গোপন কক্ষে ঢোকায় নির্বাচনি পোলিং কর্মকর্তা নাসিমা বেগমকে প্রত্যাহার করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পরশুরাম উপজেলা রিটার্নিং অফিসার সাইফুল ইসলাম বলেন, ভুল বোঝাবুঝির কারণে এমনটা হয়েছে। ওই পোলিং কর্মকর্তা এক বৃদ্ধাকে ভোটকেন্দ্রে বাটন টিপে সহযোগিতা করেন। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে তাৎক্ষণিক তাকে প্রত্যাহার করে নেন।

আরও পড়ুন : রংপুরে ট্রাকচাপায় ৪ ভ্যান আরোহীর মৃত্যু

ফেনীর ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার আটটি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। এখানে শুধু পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নে ইভিএমে ভোটগ্রহণ হচ্ছে। বাকিগুলোতে ব্যালেট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড