• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

  মো সোহেল রানা, দীঘিনালা

২৫ অক্টোবর ২০২১, ১৫:৫৪
শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ি দীঘিনালা জোনের পক্ষ থেকে শিক্ষা আলো প্রসারে লক্ষে দীঘিনালা উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছ।

সোমবার (২৫ অক্টোবর) সকাল ১০টায় দীঘিনালা উপজেলার, কবাখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাসিনচনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাবলাখালী মিশন সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৩৬নং বাঁচা মেরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়, জারুলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়,রাম রতন কার্বারী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ, খাতা, কলম ও মাস্ক প্রদান করেন দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনের জোনাল স্টাফ অফিসার মেজর সামান শিকদার রাতুল।

দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতার কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতে তা অব্যাহত থাকবে।

কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. বদিউজ্জামান জীবন বলেন, কোভিড ১৯ এর ফলে জনজীবনে স্থবিরতার পাশাপাশি বন্ধ হয়েছিল সকল স্কুল প্রতিষ্ঠান। দীর্ঘদিন পর স্কুল খুললেও শিক্ষার্থীর উপস্থিতি কম। দীঘিনালা জেনের থেকে ছাত্রছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ, খাতা,কলম ও মাস্ক বিতরণ করছে।

এতে বিদ্যালয়ে ছাত্রছাত্রী উপস্থিত বাড়বে। পাহাড়ে শিক্ষা প্রসারের জন্য অনেক কাজ করছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ।

আরও পড়ুন : নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ৮ জন শ্রমিক আহত

কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী ইতা চাকমা ৩য় শ্রেণি, উমে হাবিবা ৪র্থ শ্রেণি, ও রুমিতা চাকমা ৪র্থ শ্রেণি বলেন, আমাদের করোনার সময় স্কুল বন্ধন থাকায় খাতাপত্র নষ্ট হয়ে গেছে , দীঘিনালা জোন থেকে আমাদেরকে খাতা, কলম, স্কুল ব্যাগ, মাস্ক দিয়েছে। এতে আমাদের অনেক ভাল হয়েছে আমরা অনেক খুশি হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড