• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ৮ জন শ্রমিক আহত

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

২৫ অক্টোবর ২০২১, ১৪:২৮
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ৮ জন শ্রমিক আহত
মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পরে যায় (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে শ্রমিক বহনকারী একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পরে প্রায় ৮ জন শ্রমিক আহত হয়েছে। আহতরা হলেন, তানহা, ইব্রাহিম, স্বপন, আফসানা, শিশির দে, রুনা, নিলুফা ও জেসমিন। এদের মধ্যে গুরুতর আহত ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের সরকারচর আবু তাহের মেম্বারের বাড়ির পাশের একটি ডোবায় মিনি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পরে যায়।

খবর পেয়ে পলাশ থানা পুলিশ, নরসিংদী ও পলাশ থেকে আসা ফায়ার সার্ভিসের ৩ ইউনিট দুর্ঘটনা স্থলে এসে উদ্ধার অভিযানে অংশ নেন।

দুর্ঘটনায় আহত প্রায় ৮ জনকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। মিনি বাসটিতে বহনকারী শ্রমিকরা নরসিংদীর শিবপুর উপজেলার বড়ইতলা সামসং কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করে।

অক্ষত অবস্থায় মিনি বাসে থাকা দুজন শ্রমিক ফুল বাড়িয়ার সাইফুল ও সানের বাড়ির সবুজ বলেন, মিনি বাসটিতে প্রায় ২৫ জন শ্রমিক ছিলাম। সবাই সামসং কোম্পানিতে কাজ করি। রাত ৯ টা থেকে আমাদের কাজ শুরু হয়। প্রতিদিনের মতো আজো রাত ৮ টায় পলাশ বাসষ্টেন্ড থেকে ছেড়ে আসা বাসে করে আমরা কাজের উদ্দেশ্যে ফ্যাক্টরিতে যাচ্ছিলাম। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ১৫ ফুট নিচের একটি ডোবায় পরে যায়।

উদ্ধার অভিযান শেষে নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার মো. শাহীন আলম জানান, সংবাদ পাওয়ার সাথে সাথে দুর্ঘটনা স্থলে পলাশ ও নরসিংদী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে ব্যাপক তল্লাশি করি। আপাতত কোনো মৃত লাশ পাইনি। আমরা আসার আগেই স্থানীয় লোকজন আহতদের হাসপাতালে প্রেরণ করেন।

আরও পড়ুন : জয়পুরহাটে অটোরিকশা চালকের গলা কাটা লাশ উদ্ধার

এ ব্যাপারে পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সাদেকুর রহমান আকন্দের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দুর্ঘটনায় আহত ৮ জনকে আমরা চিকিৎসা দিচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড