• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে ৪৬ চেয়ারম্যান প্রার্থীসহ ৪৬৪ জনের মনোনয়ন দাখিল

  মিলন মাহমুদ, সিংগাইর, মানিকগঞ্জ

১৮ অক্টোবর ২০২১, ২১:৩৬
মনোনয়নপত্র জমা
মনোনয়নপত্র জমা দানকালে একজন প্রার্থী। ছবি : অধিকার

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন উপলক্ষে মানিকগঞ্জের সিংগাইরের ১১টি ইউনিয়নে ৪৬ জন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৪৬৪ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

রবিবার (১৭ অক্টোবর) মনোনয়ন জমার শেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তাসহ রিটার্নিং অফিসারদের নিকট সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেন তারা।

এবার উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে বায়রা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন, বলধারা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র- ৪ জন, জয়মন্টপ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র ২, ধল্লা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন, জাতীয় পার্টিতে ১, ইসলামী আন্দোলনে ১, জাকের পার্টিতে ১ এবং স্বতন্ত্র ২ জন, জামির্ত্তা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন, ইসলামী আন্দোলনে ১, স্বতন্ত্র ১ জন, শায়েস্তা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র ২ জন, চান্দহর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন, জাকের পার্টিতে ১, স্বতন্ত্র ২ জন, চারিগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র ৩ জন, জামশা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত ১, জাতীয় পার্টি ১, ইসলামী আন্দোলন ১ ও স্বতন্ত্র ৫ জন, সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত ১, জাকের পার্টি ১ ও স্বতন্ত্র ৩ জন এবং তালেবপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত ১ এবং স্বতন্ত্র ২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। এ ছাড়াও ৩১৪ জন সাধারণ সদস্য ও ১০৪ জন সংরক্ষিত মহিলা সদস্য মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে স্বতন্ত্র প্রার্থীরা বেশিরভাগই আওয়ামী লীগ বিদ্রোহী।

আরও পড়ুন : কালিয়াকৈরে মেয়র প্রার্থীদের বিলবোর্ড-ব্যানার অপসারণে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার মাহবুব রোমান চৌধুরী দৈনিক অধিকারকে জানান, দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ছাড়া মনোনয়নপত্র বাছাই ২১ অক্টোবর, আপিল ২৩ অক্টোবর এবং প্রার্থিতা প্রত্যাহারের দিন ধার্য রয়েছে আগামী ২৬ অক্টোবর।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড