• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আল কুরআন অবমাননার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন

  শাকিল মুরাদ, শেরপুর

১৭ অক্টোবর ২০২১, ১৪:০০
আল কুরআন অবমাননার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন
(ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লায় মন্দিরে হনুমানের পায়ে মুসলমানদের পবিত্র গ্রন্থ আল কুরআন রেখে অবমাননার প্রতিবাদ ও দোষীকে খোঁজে বের করে ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে সর্বস্তরের তৌহিদ জনতা।

রবিবার (১৭ অক্টোবর) সকাল দশটা থেকে এগারোটা পর্যন্ত শেরপুরের নালিতাবাড়ি উপজেলা পরিষদের সামনে শেরপুর-নালিতাবাড়ি মহাসড়কে ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কেন্দুয়াপাড়া দারুল উলুম মাদরাসার মুহতামীম ও বায়তুল মাসুর মসজিদের খতিব মাওলানা মজিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মাওলানা সাইফুল ইসলাম জিলানী, হাফেজ ইসমাইল হোসেন, মুফতি ওবায়দুর রহমান, মুফতি মুজাহিদুল ইসলাম, মাওলানা মাহফুজুর রহমান, আব্দুল্লাহ আল কায়েশ প্রমুখ।

মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন বক্তব্য রাখেন- নালিতাবাড়ি পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সরকার গোলাম ফারুক।

আরও পড়ুন : ফেনীতে দফায় দফায় সংঘর্ষে ওসিসহ আহত ১৬

বক্তারা, মুসলমানদের পবিত্র গ্রন্থ আল কুরআন অবমাননাকারীকে খোঁজে বের করে প্রকাশ্যে ফাঁসির দাবি করেন। পাশাপাশি ধর্ম অবমাননাকারীর বিরুদ্ধে আইন প্রণয়নের দাবি জানান।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড