• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় অনলাইন উদ্যোক্তাদের মেলা শেষ

  তরিকুল ইসলাম তরুণ, কুমারখালি (কুষ্টিয়া)

১৬ অক্টোবর ২০২১, ১০:৪৫
কুষ্টিয়ায়  অনলাইন  উদ্যোক্তাদের মেলা শেষ
তরুণ-তরুণী অনলাইন উদ্যোক্তাদের নিয়ে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শেষ হয়েছে মিলন মেলা। (ছবি : অধিকার)

কুষ্টিয়ায় উদ্যোক্তা মেলা ২০২১ এর ১ম বর্ষপূর্তি উপলক্ষে অনলাইনে বেচাকেনা করা শতাধিক তরুণ-তরুণী উদ্যোক্তাদের নিয়ে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শেষ হয়েছে মিলন মেলা।

শুক্রবার (১৫ অক্টোবর) কুষ্টিয়া শহরের ফুড ক্যাপিটাল রেস্টুরেন্টে কুষ্টিয়ার জনপ্রিয় ফেসবুক গ্রুপ কুষ্টিয়া উদ্যোক্তা মেলা-২০২১' শিরোনামে মিলন মেলার আয়োজন করা হয়। সেখানে গ্রুপের শতাধিক অনলাইন সেলার উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উদ্যোক্তা এবং ব্যবসায়ীদের মধ্যে পরিচিত করিয়ে দেয়া হয়।

প্রাণবন্ত এ মেলায় উদ্যোক্তারা ব্যবসার কলা-কৌশল, ক্রেতা বিক্রেতার সমন্বয় করা, প্রসার, সমস্যা, সমাধান ও সহযোগিতার আশ্বাস পেয়ে সবাই উৎফুল্ল ছিলেন।

কুষ্টিয়া উদ্যোক্তা মেলা গ্রুপের ক্রিয়েটর এডমিন আজমির শরীফ বলেন, এই মেলা মহামারির সময়ে উদ্যোক্তাদের জন্য একটি সম্ভাবনার দুয়ার খুলে দেবে বলে আমরা আশা করি। উদ্যোক্তা মেলার সকলেই আমাদের সর্বোচ্চ চেষ্টা করছি, উদ্যোক্তাদের পাশে থেকে ঘুরে দাঁড়াতে সহযোগিতা করার।

গ্রুপের ক্রিয়েটর এডমিন বলেন, আমার এই গ্রুপের মাধ্যমে শত শত নারী ও পুরুষ উদ্যোক্তারা নিজেদের আত্মনির্ভরশীল করে তোলার চেষ্টা করছেন। এবং তারা এই গ্রুপের মাধ্যমে নিজেদের একটা পরিচয় তৈরি করতে পেরেছেন। এক্ষেত্রে ‘আমাদের সবাইকে একে অন্যের সহযোগিতা করতে হবে। আমরা আমাদের গ্রুপ এর মাধ্যমে অনলাইন উদ্যোক্তাদের প্রতিষ্ঠান এবং তাদের পন্যের পরিচিতি বাড়াতে সহায়ক হিসেবে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করে যাবো। আমি দোয়া রাখি ভবিষ্যতে গ্রুপটি অনেকদূর এগিয়ে যাবে।

রিদয় হোসেন সোহাগ, ও ফারহানা মেহবুবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী, হাটশ হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোছা. শম্পা মাহমুদ ,দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক ফজলে করিম খোকা।

আরও পড়ুন : ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন, উপমহাপরিচালক বিসিক সোলায়মান হোসেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড