• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় নিহত ১

  সেলিম হায়দার, তালা (সাতক্ষীরা)

১৬ অক্টোবর ২০২১, ১০:০৮
ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
প্রাইভেটকার (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার তালা উপজেলার মদনপুরে মাদক বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আব্দুল গফুর মাহমুদ (৬৫) নিহত হয়েছেন। নিহত গফুর মাহমুদ তালা উপজেলার মদনপুর গ্রামের মৃত নেহাল উদ্দিন মাহমুদের ছেলে।

শুক্রবার (১৫ অক্টোবর) সকাল ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার মদনপুর বাজার এলাকায় দুর্ঘটনা ঘটে।

পরে শুক্রবার বিকালে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন তিনি। ঘাতক প্রাইভেটকার থেকে ৬ বোতল ফেনসিডিল, নগদ ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে পুলিশ।

ঘটনার সাথে জড়িত থাকার অপরাধের সাতক্ষীরা কোর্টের কর্মরত পুলিশ সদস্য উত্তম দাস (২৬) ও চালক সাতক্ষীরা সদর থানার লুৎফর রহমানকে (২৫) আটক করে খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গফুর মাহমুদ মদনপুর বাজার এলাকা থেকে সকাল ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন।

এ সময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির খুলনাগামী ফেন্সিডিলসহ চোরাই কারবারির স্বর্ণ বহনকারী একটি প্রাইভেটকার মোটরসাইকেলের সাজোরে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র আরও জানায়, এতে প্রচণ্ড আঘাত পেয়ে মোটরসাইকেল আরোহী মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে গুরতর আহত হন। এ সময় বিক্ষুব্ধ জনতা চড়াও হয়ে সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এসময় স্থানীয়দের উপস্থিতে প্রাইভেটকার তল্লাশি করে ৬ বোতল ফেনসিডিল, ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে পুলিশ।

ওই সময় আহত ব্যক্তির চিকিৎসার জন্য এক লাখ টাকা দেয়া হয় বলে জানিয়েছেন পুলিশ ও এলাকাবাসী। কিন্তু আহত গফুর বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন : সীমান্তবাসীর জীবনে ওপারের ক্ষত

এ ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন চুকনগর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান।

তিনি জানান, সিসি টিভি ফুটেজ দেখে পুলিশ সদস্য প্রাইভেটে যোগে খুলনা যাওয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড