• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাঁচদিন বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর

  লালমনিরহাট প্রতিনিধি

০৯ অক্টোবর ২০২১, ২১:১৬
বুড়িমারী কাস্টমস (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে দুর্গাপূজা উপলক্ষে টানা ৫দিন সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে পাসপোর্টধারী যাত্রীরা ভারত থেকে আসতে পারবেন।

শনিবার (৯ অক্টোবর) বিকালে বুড়িমারী স্থলবন্দরের শুল্ক স্টেশনের কাস্টমস সহকারী কমিশনার (এসি) মো. কেফায়েত উল্যাহ মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

বুড়িমারী কাস্টমস সূত্র জানায়, স্থলবন্দরের ওপারে দুর্গাপূজা উপলক্ষে ভারতীয় চ্যাংরাবান্ধা এক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার ও ট্রাক ওনার্স অ্যাসোশিয়েশনের যৌথ সভার এক চিঠিতে ১২ থেকে ১৬ অক্টোবর পর্যন্ত পাঁচদিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানায়। এ কারণে বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ থাকবে। তবে ১৭ অক্টোবর থেকে যথারীতি কার্যক্রম চালু হবে।

আরও পড়ুন : মার্চের মধ্যে ৮০ শতাংশ মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী

বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) আনোয়ার হোসেন বলেন, দুর্গাপূজা উপলক্ষে আমদানি-রফতানি বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীরা ভারতে প্রবেশ করতে না পারলেও ভারত থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারবেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড