• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে বাসের ধাক্কায় পুলিশের এএসআই নিহত

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

০৬ অক্টোবর ২০২১, ১৯:০০
নিহত আরিফুজ্জামান আরিফ (ছবি : দৈনিক অধিকার)

রংপুরে বাসের ধাক্কায় পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। তার নাম আরিফুজ্জামান আরিফ। তিনি রংপুর সদর থানায় কর্মরত ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী ও ছেলে।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি দৈনিক অধিকারকে জানান সদর থানার ওসি মোস্তাফিজার রহমান।

স্থানীয়দের বরাতে সদর থানার ওসি বলেন, আরিফুজ্জামান তার স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে করে পাগলাপীর এলাকা থেকে রংপুর শহরে যাচ্ছিলেন। পথে হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনের রাস্তায় একটি গর্তে পানি দেখে মোটরসাইকেলটি দাঁড় করান তিনি। এ সময় একটি ট্রাক ও রুপা এন্টারপ্রাইজের একটি বাস মুখোমুখি হলে বাসের চালক ব্রেক করেন। তখন বাসের পেছনের অংশ ঘুরে গিয়ে মোটরসাইকেলে ধাক্কা দিলে আরিফুজ্জামান ও তার ছেলে বাসের নিচে পড়ে যায়। তার স্ত্রী ছিটকে সড়কের উপর পড়েন। পরে আরিফুজ্জামানকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন : ভারতে আর হচ্ছে না ইলিশ রফতানি

তিনি আরও বলেন, রুপা এন্টারপ্রাইজের বাসটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড