• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নালায় তলিয়ে যাওয়া বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৯
ফায়ার সার্ভিস
বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ উদ্ধারকালে ফায়ার সার্ভিস। ছবি : সংগৃহীত

আত্মীয়ের সাথে ফুটপাতে হাঁটার সময় অসাবধানতাবশত চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ মোড় এলাকায় নালায় তলিয়ে যাওয়া বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সাদিয়া মাহবুবের (২০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

প্রায় সাড়ে চার ঘণ্টা অভিযান চালিয়ে সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৫০ মিনিটের দিকে নিখোঁজের স্থানের পাশ থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

এর আগে ওইদিন রাত ১০টা ১৫ মিনিটের দিকে আগ্রাবাদ মোড়ের মাজারগেট এলাকায় অসাবধানতাবশত নালায় তলিয়ে যান সাদিয়া।

নিহত সাদিয়া আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) কম্পিউটার সায়েন্স বিভাগের প্রথম সেমিস্টারের ছাত্রী ছিলেন। তিনি চট্টগ্রামের হালিশহরের বড়পুল এলাকায় থাকতেন।

ফায়ার সার্ভিস জানিয়েছে, সোমবার রাত ১০টা ১৫ মিনিটের দিকে আগ্রাবাদ মোড়ের মাজারগেট এলাকায় এক ছাত্রী নিখোঁজের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি বিশেষ উদ্ধার টিম এবং একটি ডুবুরি টিম যৌথ অভিযানে অংশ নেয়। একপর্যায়ে দীর্ঘ চেষ্টার পর রাত ২টা ৫০ মিনিটের দিকে নিখোঁজের স্থানের পাশ থেকে সাদিয়া নামে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : ধর্ষণের পর মাদরাসা ছাত্রীকে গলাকেটে হত্যা, আসামির মৃত্যুদণ্ড

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার এনামুল হক গণমাধ্যমকে জানান, সোমবার রাতে সাদিয়া তার এক আত্মীয়র সাথে ফুটপাতে হাঁটছিলেন। ওই সময় অসতর্কতাবশত তিনি নালায় পড়ে যান। বৃষ্টির কারণে নালায় স্রোত ছিল তাই পড়ার সাথে সাথে তিনি নিখোঁজ হয়ে যান। প্রথমে তার আত্মীয় উদ্ধারের চেষ্টা করেছিলেন। কিছুক্ষণ পর বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হয়। এরপর ফায়ার সার্ভিস প্রায় সাড়ে চার ঘণ্টা অভিযান চালিয়ে লাশ উদ্ধার করে।

উল্লেখ্য, এর আগে গত ২৫ আগস্ট নগরের মুরাদপুর মোড় এলাকার একটি নালায় সালেহ আহমদ (৫০) নামে এক ব্যক্তি তলিয়ে যান। দীর্ঘ এক মাস পার হলেও এখনো ওই ব্যক্তির খোঁজ মেলেনি।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড