• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় হামলা-ভাংচুরের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

  মো. রুম্মান হাওলাদার, মঠবাড়িয়া (পিরোজপুর)

২২ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৮
গ্রেফতার
ছবি : সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ছাত্রলীগ নেতা শুভ শর্মাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপর সাড়ে বারটার দিকে মঠবাড়িয়া পৌর শহরের ৩ নং ওয়ার্ডের সেলিম চৌকিদারের দোকানে একদল দুর্বৃত্ত হামলা চালায়। হামলায় দোকান মালিকের ছেলে রুবেল আহত হয়। রুবেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সেলিম চৌকিদার বাদী হয়ে শুভ শর্মাকে ১ নং আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। শুভ পৌর ছাত্রলীগের ৩ নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক এবং ওই ওয়ার্ডের কালাচাঁদ শিলের পুত্র।

জানা গেছে, পৌর শহরের একটি দোকানে হামলা করার সময় স্থানীয়রা শুভ প্রথমে আটক করে পুলিশকে দেয়। এরপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার সেকেন্ড অফিসার এস আই জাকির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়। আটককৃতকে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন : খামারিদের সরকারি প্রণোদনায় অনিয়ম ও দুর্নীতি

উল্লেখ, ২০২০ সালের ১৮ আগস্ট রাতের আধারে একদল দুর্বৃত্ত শুভ শর্মার হাতের কব্জি কেটে নেয়। ঘটনাটি সারা দেশে ভাইরাল হয়। জড়িতদের গ্রেফতারের দাবিতে ওই সময় বিক্ষোভ কর্মসূচি দেয় উপজেলা ছাত্রলীগ।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড