• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২০ সেপ্টেম্বর ২০২১, ১২:১১
শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান 
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে (ফাইল ছবি)

গাজীপুরের শ্রীপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহানের নেতৃত্বে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

রবিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটা থেকে রাত সাড়ে বারোটা পর্যন্ত শ্রীপুর উপজেলার বৈরাগীর চালা ও হ্যামস গার্মেন্টস সংলগ্ন এলাকা ছাপিলাপাড়া, দক্ষিণ ভাংনাহাটি এলাকায় ২৬টি পয়েন্টে অবৈধভাবে স্থাপিত ৩/৪", ১", ২" ও ৩" ব্যাসের ৪.৫ কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ৪০০ মিটার পাইপ লাইন অপসারণ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এবার প্রায় ৯০০টি বাড়ীর আনুমানিক ১৮০০ অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহান বলেছেন, যারা অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ করেছেন এবং যারা গ্রামের সাধারণ মানুষকে গ্যাসের প্রলোভন দেখিয়ে অনাকাঙ্ক্ষিত ভয়াবহ গ্যাস দুর্ঘটনার দিকে ঠেলে দিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, গাজীপুর জেলা প্রশাসনের সহায়তায় মোবাইল কোর্টের মাধ্যমে এখন থেকে নিয়মিতভাবে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন : বাড়তি কাজের চাপে বছরে ১৯ লাখ মৃত্যু

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন- প্রকৌ. নৃপেন্দ্রনাথ বিশ্বাস, মো. ফজলুল হক, প্রকৌ. মির্জা শাহনেওয়াজ লতিফ, মোশাররফ হোসেন, প্রকৌ. কে. এইচ. ফয়সাল আহমেদ, প্রকৌ. মো. জাবের নুরানী, মো. আমজাদ হোসেন, সহকারী কর্মকর্তা মো. ইকবাল হোসেন চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড