• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজাপুরে ঢাকার ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার

  রাজাপুর প্রতিনিধি

২৭ নভেম্বর ২০২০, ১৩:০৫
ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ
ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। (ছবি : সংগৃহীত)

ঝালকাঠির রাজাপুর সদরের আদর্শপাড়া এলাকা থেকে মো. আজিজুল হক (৪৫) নামে ঢাকার এক ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হাজী মঞ্জিল নামে একটি বাড়ির সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির বিষয়ে স্থানীয়রা কোনো তথ্য জানাতে পারছেন না। তবে তার পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, তার নাম মো. আজিজুল হক, পিতা মো. আবুল কালাম আজাদ। রাজধানীর নিউ মার্কেট থানাধীন এ্যলিফেন্ট রোডে তার বাসা। এ ছাড়া তার পকেটে একটি পরিবহনের টিকেট পাওয়া গেছে। তাতে দেখা যায়, তিনি গতকাল ঢাকা থেকে রাজাপুরে এসেছেন।

স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে হাজী মঞ্চিলের ছাদ থেকে ভারি কিছু নিচে পড়ার শব্দ পাওয়া যায়। পরে প্রতিবেশীরা ওই ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। তবে ওই ব্যক্তি কীভাবে হাজী মঞ্জিলের ছাদে গেলেন, তিনি নিজে লাফিয়ে পড়েছেন নাকি তাকে কেউ ফেলে দিয়েছে- এসব বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাতে পারেননি। নিহত আজিজুলকে এর আগে কেউ কোনদিন এই এলাকায় দেখেননি।

আরও পড়ুন : চুক্তিতে অন্যের সাজা খাটছে অটোরিকশা চালক!

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আশপাশের লোকজনের সাথে কথা বলে বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে। নিহত ব্যক্তির স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে এবং তদন্ত করে এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড