• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

২২ দিনের ছেলেকে কুপিয়ে হত্যা করল বাবা!

  সারাদেশ ডেস্ক

২৬ নভেম্বর ২০২০, ১৪:০৭
আটক
২২ দিন বয়সী ছেলে সন্তানকে হত্যার ঘটনায় আটক সুভাস মহন্ত (ছবি : সংগৃহীত)

দিনাজপুরে ২২ দিন বয়সী ছেলে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে এক পাষণ্ড বাবা। এ ঘটনায় ঘাতক বাবা সুভাস মহন্তকে (২৮) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ৭টার দিকে জেলার ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের বারাইহাট গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

আটক সুভাস মহন্ত বারাইহাট গ্রামের সুনিল চন্দ্র মহন্তের ছেলে ও পেশায় একজন ইজিবাইক চালক।

শিশুটির মা অনামিকা মহন্ত বলেন, নেশার টাকার জন্য সুভাষ প্রায়ই আমাকে মারধর করত। বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় আমাকে মারপিট করলে আমি শ্বশুরের ঘরে আশ্রয় নিই। কিন্তু সেখানেও সুভাষ আমাকে ও বাচ্চাকে টানাহেঁচড়া করে মারধর করে।

পরে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আমাকে ঘর থেকে বের করে আমার শিশু সন্তানকে ছিনিয়ে নেয়। এরপর ঘরে ঢুকে দরজা বন্ধ করে বাচ্চাটিকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে বের হয়ে আসে।

আরও পড়ুন : বাসচাপায় সড়কে মা-ছেলে নিহত, আশঙ্কাজনক ২

ঘটনার সত্যতা স্বীকার করে ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি ঘাতক সুভাশ চন্দ্র মহন্তকেও আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড