• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসচাপায় সড়কে মা-ছেলে নিহত, আশঙ্কাজনক ২

  সারাদেশ ডেস্ক

২৬ নভেম্বর ২০২০, ১৩:৪৬
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (প্রতীকী ছবি)

যাত্রীবাহী বাসের চাপায় লালমনিরহাটে ইজিবাইক যাত্রী মা ও ছেলে নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বেলা ১১টার দিকে জেলার কালীগঞ্জ উপজেলাধীন লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের চৌধুরীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার ভোটমারি ইউনিয়নের শৌলমারী গ্রামের বদিউজ্জামানের স্ত্রী মঞ্জিলা বেগম (৩২) ও তার তিন বছরের ছেলে সাজেদুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক স্বজনকে দেখতে সকালে নিজেদের ইজিবাইকে রওয়ানা দেন বদিউজ্জামান, মঞ্জিলা বেগম ও তাদের সন্তান সাজেদুলসহ আরও চার যাত্রী। এ সময় বদিউজ্জামান নিজেই ইজিবাইকটি চালাচ্ছিলেন। পথিমধ্যে চৌধুরীর মোড় এলাকায় দ্রুতগামী একটি বাস তাদের বহনকারী ইজিবাইকটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান মঞ্জিলা।

পরে স্থানীয়রা বাবা-ছেলেসহ আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সিকিৎসক সাজেদুলকেও মৃত ঘোষণা করেন। এছাড়া আহত চারজনের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

আরও পড়ুন : ভিডিয়ো ফাঁসের ভয় দেখিয়ে ৯ মাস ধরে ধর্ষণ!

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড