• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুট্টাবোঝাই ট্রাক থেকে ১০৯ কেজি গাঁজা জব্দ

  সারাদেশ ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৯
রংপুর
জব্দ করা গাঁজা

ট্রাকসহ ১০৯ কেজি গাঁজা নিয়ে র‌্যাবের হাতে ধরা পড়েছেন আবুল হোসেন নামে এক শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী। তিনি রংপুর জেলার কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) ভোরে পাবনা শহরের বাস টার্মিনাল (গোল চত্বর) এলাকার চেকপোস্টে তাকে আটক করা হয়। দুপুরে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংবাদ নিশ্চিত করে।

র‌্যাব-১২ সিপিসি-২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে পাবনা জেলায় কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনা-বেচার জন্য মাদক বহন করে আনছে। ওই সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাবের একটি আভিযানিক দল সোমবার রাতে আমিনুল কবীর তরফদারের নেতৃত্বে পাবনা বাস টার্মিনাল সংলগ্ন গোল চত্বরে অবস্থান নিয়ে চেকপোস্ট স্থাপন করে।

সোমবার ভোরে ঢাকা মেট্রো-ড ১১-২২০২ নম্বরের একটি ট্রাক র‌্যাব সদস্যদের সিগনালে থামলেও এর চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ অবস্থায় র‌্যাবের আভিযানিক দল ট্রাকচালক আবুল হোসেনকে (৫২) ঘটনাস্থলেই আটক করতে সক্ষম হয়। পরে ভুট্টাবোঝাই ট্রাকটি তল্লাশি করে ১০৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আরও পড়ুন : গোপালগঞ্জে তুহিন হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

ট্রাকচালক জিজ্ঞাসাবাদে জানান, ট্রাকচালকের ছদ্মবেশে বিভিন্ন মালামাল পরিবহনের কাজ দেখালেও তিনি আসলে দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও কেনা-বেচা করে আসছিলেন। পাবনা জেলাসহ দেশের অন্যান্য এলাকাতেও তিনি মাদক কেনা-বেচার সঙ্গে জড়িত বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড