• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে তুহিন হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৩
গোপালগঞ্জ
ছবি : নিজস্ব (প্রতীকী)

গোপালগঞ্জে তুহিন মোল্লা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর রহমান ও তার স্ত্রী আমেনা বেগম ওরফে পাখিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার খাটিয়াগড় গ্রামের আত্মীয় মিন্টু মিয়ার বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে ১০ দিনের রিমান্ডের আবেদন করে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ। গত ৩ জুলাই গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়নের চর বয়রা গ্রামে মসজিদ কমিটি গঠন নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যার ঘটনা ঘটে। ঘটনার দিন জুমার নামাজের সময় মিজানুর মোল্লা ও তার ভাই ছোটন মোল্লা নতুন কমিটি গঠনকারীদের উদ্দেশ্য করে গালিগালাজ করলে আকরাম মোল্লা তাদের গালিগালাজ করতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে তাকেও গালিগালাজ করেন তারা। নামাজ শেষে আকরাম মোল্লার ছেলে তুহিন মোল্লা তার বাবাকে গালিগালাজ করার কারণ শুনতে গেলে মিজান মোল্লা ও তার ভাই ছোটন মোল্লার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘবদ্ধ হয়ে তুহিনকে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় গত ৪ জুলাই নিহতের বড় ভাই আরেফিন মোল্লা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় ১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নম্বর-৯, তারিখ-০৪.০৯.২০২০)।

আরও পড়ুন : হালতি বিল থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তুহিন হত্যার ঘটনার প্রধান আসামি মিজান ও ১৫ নম্বর আসামি মিজান মোল্লা স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড