• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের পৃথক অভিযানে ৩৩ হাজার ইয়াবাসহ আটক ২

  কক্সবাজার প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৩২
আটক
বিপুল পরিমাণ ইয়াবাসহ আটকদের একজন (ছবি : দৈনিক অধিকার)

পৃথক অভিযান চালিয়ে ৩৩ হাজার ৮০০ পিস ইয়াবাসহ কক্সবাজারে দুই রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি ৬৯ লাখ টাকা বলে জানিয়েছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উখিয়া থানাধীন বালুখালী এলাকায় এবং বিকালে কুতুপালং হাই স্কুল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, সন্ধ্যায় উখিয়ার বালুখালী এলাকায় অভিযান চালিয়ে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের আলী আকবরের ছেলে আতাউল্লাহকে (২১) আটক করা হয়। এ সময় তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১৩ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এর আগে একই দিন বিকালে কুতুপালং হাইস্কুল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পের মুসা কলিমের ছেলে কামাল হোসেনকে (২৪) আটক করা হয়। ওই সময় তল্লাশিকালে তার হাতে থাকা শপিং ব্যাগ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন : প্রেমের সম্পর্কে বিয়ে, হাতের মেহেদী না শুকাতেই লাশ হলো বৃষ্টি

পৃথক অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী দৈনিক অধিকারকে জানান, আটকদের উদ্ধারকৃত ইয়াবাসহ পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড